যে প্লাগিন্সটি আপনার সাইটের বহুবিধ চাহিদা পূরণ করতে সক্ষম (ফ্রি)

perfect plugins
Sending
User Review
5 (1 vote)

ওয়ার্ডপ্রেস দিয়ে ওয়েবসাইট বানানোর নানাবিধ সুবিধা রয়েছে। তন্মোধ্যে অন্যতম প্রধান একটি সুবিধা হচ্ছে- ওয়ার্ডপ্রেস এর প্লাগিন্স। ওয়ার্ডপ্রেস এর প্লাগিন্স রিসপেটরিতে রয়েছে প্রয়োজনীয় অসংখ্য প্লাগিন্স, যা আপনার সাইটের বহুবিধ কাজের জন্য দরকার পড়বে। সাধারনত এক একটি প্লাগিন্স এক এক ধরনের কাজের জন্য ইন্সটল করা হয়ে থাকে। যেমন, আপনার সাইটে যদি কন্টেন্ট শেয়ার করার জন্য শেয়ারিং বাটন এ্যাড করতে চান তাহলে একটি প্লাগিন্সের সাহায্যে খুব সহজেই কাজটি করা যাবে।

আজ আপনাদেরকে এমন একটি প্লাগিন্সের সাথে পরিচয় করিয়ে দিব; যেই প্লাগিন্সটি আপনার সাইটের অনেকগুলো চাহিদা পূরণ করতে সক্ষম। প্লাগিন্সটির নাম GetSiteControl । এই প্লাগিন্সটির সাহায্যে আপনি আপনার সাইটে অনেকগুলো অপশন বা ফিচার এ্যাড করতে পারবেন। যেমন,

(১) সাবসক্রাইব করার অপশন

(২) কন্টাক্ট ফর্ম

(৩) সাইডবার নোটিফিকেশন উইজেট

(৪) ফলো বাটন

(৫) সোশ্যাল শেয়ারিং বাটন

(৬) ওয়েবসাইটে লাভ চ্যাট সার্ভিস

(৭) সার্ভে উইজেট ইত্যাদি

সো, আপনার সাইটে যদি উপরের এক বা একাধিক অপশন দরকার পড়ে, নির্দিধায় আপনি GetSiteControl প্লাগিন্সটি ইন্সটল করতে পারেন। এটি একটি ফ্রিমিয়াম (ফ্রি+প্রিমিয়াম= ফ্রিমিয়াম) প্লাগিন। আশা করছি ফ্রি ফিচারগুলোই আপনার সাইটের চাহিদা পূরন করতে সক্ষম হবে।

প্লাগিন্সটি ইন্সটল করার পর GetSiteControl.Com এই ঠিকানায় গিয়ে ফ্রি এ্যাকাউন্ট খোলার দরকার পড়বে। এ্যাকাউন্ট খোলার পর আপনি যেই ফিচারটি আপনার সাইটে এ্যাড করতে চাচ্ছেন সেটি মনের মতো করে কাস্টোমাইজ করতে পারবেন।

প্লাগিন্স এর ডিরেক্ট URL: wordpress.org/plugins/getsitecontrol

Facebook Comments

Related posts

Leave a Comment